কেশবপুর প্রতিনিধি: ৩ জানুয়ারি বুধবার দুপুর ১২টার সময় কেশবপুর নিউজ ক্লাবের সকল সাংবাদিকদের সঙ্গে নৌকার প্রার্থী শাহীন চাকলাদার এক মত বিনিময় সভা করেন।

উক্ত সভায় কেশবপুর নিউজ ক্লাবের সভাপতি মোঃ আশরাফুজ্জামান বলেন, আমরা এই কেশবপুর জনপদের মানুষ আগামী দিনে আপনার নিকট হতে কেশবপুর কে উন্নয়নের একটা রোডমডেল দেখতে চাই।

প্রশ্ন উত্তর পর্বে! দৈনিক কলম কথার কেশবপুর প্রতিনিধি মোঃ সেলিম রেজা নৌকার প্রার্থী শাহীন চাকলাদার কে প্রশ্ন করেন আগামী দিনে আপনি এমপি নির্বাচিত হলে কেশবপুর উন্নয়নের জন্য প্রতিবছর আপনার কোন রোড মডেল আছে কিনা।

উত্তরে শাহীন চাকলাদার বলেন বিগত দিনের কথা ভুলে যেয়ে বর্তমান সময়ে প্রেক্ষাপটে কেশবপুর কে আমি সুন্দর একটা মডেল টাউন উপহার দিব। বর্তমান সময় কেশবপুর পৌরসভার যে বাজেট তাতে কেশবপুর পৌরসভা আরো সুন্দর হওয়ার প্রয়োজন ছিল, কিন্তু হয়নি । আমি নির্বাচিত হলে পৌরসভার ভিতর যে রাস্তায় ঘাট সংস্কার করার প্রয়োজন আমি সর্বপ্রথম সেটাই করব। কেশবপুর পৌর সভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো। আমার সময়ে আপনারা দেখেছেন কেশবপুর যশোর হাইওয়ে রোড তৈরি হয়েছে। মাইকেল মধুসূদন দত্তের বাড়ি সাগরদাড়ি রাস্তাটি চলবার অনুপযোগী ছিল আমি সেটাকে নতুন করে সংস্কার করি। এছাড়া জনসাধারণ আমার সাথে সরাসরি কথা বলতে পারে তার জন্য যথাসাধ্য চেষ্টা করব আমি এই প্রতিশ্রুতি দিচ্ছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য যথেষ্ট ভূমিকা রেখেছেন ।সেই আলোকে কেশবপুর উন্নয়নের জন্য আমার প্রধানমন্ত্রীকে আমি সর্বোচ্চ চেষ্টায় অব্যাহত রাখব। আপনাদের মাধ্যমে আমি বলতে চাই। সাংবাদিক সমাজের দর্পণ তাই আপনারা বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পরিবেশন করবেন এবং ৭ তারিখ নির্বাচনে আমি যেন জয়লাভ করতে পারি তার জন্য আপনারা যথেষ্ট ভূমিকা রাখবেন। পাশাপাশি কেশবপুর ব্যাবসায়ীদের সাথে খোলামেলা আলোচনা অংশ গ্রহণ করেন শাহীন চাকলাদার। উক্ত ব্যবসায়িক সমিতির সভা সঞ্চালন করেন ব্যবসায়িক সমিতি সেক্রেটারি মোঃ আশরাফুজ্জামান।